সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
মোরেলগঞ্জে শোকাবহ ১৫ আগষ্ট পলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোরেলগঞ্জে শোকাবহ ১৫ আগষ্ট পলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে শোকাবহ ১৫ আগষ্ট পলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাগেরহাট ৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ও সদস্য মন্ডলীর বিভিন্ন নেতৃবৃন্দসহ উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মৎস্যজীবী লীগের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোকাবহ আগষ্ট মাস ব্যাপী বিভিন্ন কর্মসূচি পালনের জন্য প্রধান অতিথি বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন। এ সময় তিনি আগামী জাতীয় নির্বাচনে দ্বিধাদ্বন্ধ ভুলে বিএনপির নৈরাজ্য প্রতিহত করাসহ পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে সকলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড